ব্লগার আবু হেনা মোঃ আশরাফুল ভাই অসুস্থ্য

আমাদের প্রিয় গল্পকার এবং ব্লগার আবু হেনা মোঃ আশরাফুল ভাই বর্তমানে খুব অসুস্থ্য। গত ২০২০এর নভেম্বরের ৩ তারিখে স্ট্রোক করে বাক শক্তি হারিয়ে ফেলেন।

অনেক দিন হলো হেনা ভাইয়ের সাথে কোন যোগাযোগ করতে পারছি না, ফোন করলেও ফোন প্রায়ই বন্ধ থাকে অথবা ফোন রিং হলেও কেউ রিসিভ করে না। কেন হেনা ভাইয়ের ফোন বন্ধ থাকে এটা জানার জন্য সকাল বেলা টেলিফোন করতেই উনার স্ত্রী ফোন রিসিভ করেন। আমার পরিচয় জানার পর তিনি হেনা ভাইয়ের অসুস্থ্য হওয়ার দুঃসংবাদটি জনালেন। ভাবী হেনা ভাইয়ের অসুস্থ্য হওয়া নিয়ে অনেক কিছু জানালেন। পরে হেনা ভাইয়ের কাছে টেলিফোন দিলে হেনা ভাইয়ের কন্ঠ থেকে অস্পষ্ট হ্যালো শব্দ ছাড়া আর কোন কথা বুঝতে পারলাম না। তবে তার কন্ঠ থেকে স্পষ্ট কোন শব্দ বের না হলেও আমার ফোন পেয়ে তিনি যে কান্না জড়িত কণ্ঠে কিছু বলতে চাচ্ছেন তা বুঝতে পেলাম। তার কান্নার আওয়াজে নিজের ভিতরেও কান্না চলে এলো। তার এমন অসুস্থ্য অবস্থায় টেলিফোনে সন্তনা দেয়া ছাড়া আর কোন ভাষা খুঁজে পেলাম না।

হেনা ভাই এখন অনেকটা সুস্থ্য হলেও পুরোপুরি সুস্থ্য নন। নিজে নিজে একটু হাঁটতে পারলেও কথার জড়তা কাটে নাই। ডাক্তার বলেছে সুস্থ্য হতে কিছুটা সময় লাগবে। আপনারা সবাই হেনা ভাইয়ের জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাড়াতাড়ি উনাকে সুস্থ্য করে দেন।

Loading

Spread the love

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *